Sunday, November 16, 2014

BABA MEYE'R SOPNO Bangla Choti 2

BABA MEYE'R SOPNO Bangla Choti 2
এশলে(মেয়ে) 
কলেজ দুই সপ্তাহের জন্য ক্রিসমাসের জন্য বন্ধ আমি বাড়ি ফিরার জন্য এখন প্লেনে বসে আসি। চিন্তা করছি আমার বাবা আগে কত চমৎকার ছিল। আমি সব বাধ্য মেয়ের মতোই বাবাকে নিয়ে চিন্তা করছি। আমার মা যখন আমাদের ছেড়ে চলে যায় তখন থেকেই আমি আর আমার বাবা এক সাথে আছি, সব সময় সাহায্য সহযোগিতা করি। আমি জানি আমাদের চমৎকার সেই দিন গুলো আর ফিরে আসবে না।
আমি সব সময়ই বাবার ছোট মেয়ে থাকতে চাইতাম কিন্তু মা এটা পছন্দ করতো না। মা হয়তো আমাকে তার প্রতিযোগী ভাবত,আমি সব সময় দেখে আসছি সে স্বার্থপরের মতো আচরন করছে, আমি আর বাবা কাছা কাছি থাকি এটা সে সহ্য করতে পারত না। বাবা সব সময়ই আমার জন্য ছোট খাট উপহার নিয়ে আসতো। তার তার মুখে সব সময় হাসি লেগে থাকতো। সে চাইতো আমিও যেন সব সময় হাসিখুশি থাকি ১৮তম জন্মদিনে আমি যখন বাবার সাথে বসেছিলাম এটা আমার স্পষ্ট মনে আছে। বাবা সব সময়ই আমার জন্যমিনে পার্টি দিত কিন্তু আমার ১৮তম জন্মদিন একেবারে ব্যতিক্রম। পার্টিটা আমাদের বাড়িতেই হলো, এটা পুল পার্টি , আমাদের সুইমিং পুলে একটন বেলুন ফেলা হলো, কেক কিনে আনা হলো বাসায় আমার প্রিয় সব আইসক্রিম তৈরী হলো। আমার সব বন্ধুরা আসল বিকিনি পড়ে । আমি লক্ষ রাখতাম মা যখন এখান থাকে না বাবা কি লুকিয়ে তাদের দিকে তাকায় কিনা, আমি চাইতাম না যে বাবা আমাকে ছাড়া অন্য কাউকে দেখুক।
সেদিন আমি পুলে নেমেছি তিন কি চারবার , গায়ের জামার গলাটা আর একটু নিচে নেমে আসছে মনে হল, এই অবস্থায় আমি বাবাকে কয়েক বার জড়িয়ে ধরেছি , আমি এতই একসাটিং ছিলা বিষয়টা নিয়ে যে বলে বোঝাতে পারবো না। বাবা যখন আমার দিকে তাকাত আমি খুবই খুশি হতাম। সাবানা আমার জামাটা পেছন দিয়ে কয়েকবার টাইট করে বেধে দিয়েছে কিন্তু আমাদের লাফালাফিতে তা বেশিক্ষন থাকে নি। পুরো পার্টিটাই ছিল হাসি তামাশায় ভরপুর, এই পার্টির আয়োজন করার জন্য বাবার প্রতি আমি বেশি সন্ত্রষ্ট হয়েছি। আমি মনে মনে ভেবেছি বাবার জন্য ব্যতিক্রম কিছু করব। পার্টি শেষ হবার পর বাবা বলল তুমি এখন ফ্রেস হয়ে জামাকাপর পড়ে নাও।
আমি আমার রুমে গেলাম,আজকে যদি আমি পাজামা ও টিশার্ট পড়ি.ভাবছি এটা বেশি গড়ম হয়ে যাবে নাকি নাইট শার্ট পড়বো। আমি ওয়ার ড্রবের কাছে গেলাম এবং এবং একটা ছোট একটা নাইটশার্ট পড়লাম। বিকিনির উপরেই তা পড়ে নিলাম। আয়ানার সামনে তাকাতেই আমার হাসি পেল,এক বছরে আমার দুধ দুইটা আরো বড় হয়েছে, এই দুটাকে আমি খুবই পছন্দ করি। আমার দুধ দুইটা বড় কিন্তু খুব বেশি বড় না। আমি গত ছয় মাস ধরে বাহিরে কাজ করি তাই আমার থাই গুলো দেখতে চমৎকার আশা করছি এই গ্রিষ্মে আমার এগুলো আরো সুন্দর হয়ে উঠবে। আমি নিচে বাবার কাছে গেলাম । আমি ভাবছি আমার বাবা কত কিউট কিন্তু আমার মা কেন তাকে ছেড়ে গেল? বাবা এখনো সাঁতারের পোশাক পড়ে আছে । তাকে দেখতে এখন দারুন লাগছে।
আমরা যখন কিচেন পরিস্কার কচি তখন বাবার দিকে তাকিয়ে ভাবলাম আমার বাবার বডিটা এখনো কত সুন্দর, আমার অনেক বন্ধুরাই বাবার আকর্ষন ফিল করে। সব কিছু পরিস্কার করার পর আমি বাবাকে একটা কিছু দিতে চাইলাম , কিন্তু কি দিব ভেবে পাচ্ছিলাম না আমি যতবারই ভাবলাম কিছুই পাচ্ছি না, আমি জানি না কি দলে ভাল হয়। তখন মাথায় একটা বুদ্ধি এল আমি হাতের রুমালটা ফ্লোরে ফেলে দিলাম এবং নুয়ে উঠানোর সময় বাবাকে আমার সম্পদ গুলো দেখাব ভাবছি। আমি আশা করছি বাবার চোখ দুটি তখন আমার দিকেই থাকবে। বাবার মুখ থেকে একটা শব্দ বের হয়েছে আমি বুঝতে পারছি সে আমাকে দেখেছে। এইটা আমাকে খুব উত্তজনা দিয়েছে। আমি তাকে জড়িয়ে ধরে তার গালে চুমু দিলাম। আমি আস্তে করে বাবার ঠোটেও একটা চুমু দিলাম। আমি তাকে আমার বুকের দুধ দিয়ে চাপ দিচ্ছিলাম। আমার দুধের কোমলানোভুতি সে নিশ্চয় টের পাচ্ছি। তার পেন্টের নিচের কঠিন কিছুর খোচাতেই বুঝতে পারছি সে উত্তেজিত হয়েছে।
আমি উপরে উঠে যেতে যেতে ভাবছি , বাবা যদি আজ রাতে আমার রুমে চলে আসে কেমন হয় আমি তাকে আজ আমার জন্মদিনের চমৎকার উপহারটা দিতে পাতাম। আমি জানি এটা খারাপ চিন্তা কিন্তু আমার কিছুই করার নাই।
আমি বিছানায় শুয়ে ভাবছি বাবা যদি এখনি চলে আসতো আমাকে জড়িয়ে ধরে চুমু খেতো, আমার দেহটা ভোগ করতো এবং বাবার ছোট মেয়েটাকে যদি আজ কিশুরী থেকে মহিলা করে দিত। আমি এসব ভাবতে ভাবতে টের পাচ্ছি আমার গুদটা ভিজে গেছে আমি হাত দিয়ে আবার তা দেখছি। আমার একটি আঙ্গুল গুদের স্পর্শ করলাম “ওহ বাবা..” কিন্তু আমি তা করলাম না। তখনই আমি সিড়িতে বাবার পায়ের শব্দ শুনতে পেলাম,বাবা উপরে উঠে আসছে ,বাবা এখন তার রুমে ঢুকেছে কিন্তু তার দরজা বন্ধ করার কোন শব্দ পেলাম না। মা চলে যাওয়ার পরে বাবার থাকার রুমের পাশের রুমটা আমাকে থাকতে দেয়া হয়েছে , কারন রাতে যদি আমার কিছু লাগে। আমি চাইলেই এখন আমার দরজায় দাঁড়িয়ে বাবার রুমটা দেখতে পারি , বাবার রুম থেকে একটা পরিচিত শব্দ আসছে। আমি সপ্তাহে কয়েক বার এমন ঘোঙ্গানির শব্দ শুনি, আমি এখন বুঝতে পারি সে মাঝে মাঝে কি করে। আমার জন্ম দিনের পর থেকেই চার মাস পর্য়ন্ত বাবা এসব নিয়মিত করে চলেছে। আমি আমার বিছানয় ফিরে এলাম একটা এদিক ওদিকে যেতেই বাবার রুমটা আমার নজরে আসলো। আজকে পূর্ণীমা রাত, আমি দেখতে পেলাম আমার বাবা তার বাড়াটা খিচে চলেছে এবং আমি আমার গুদের রস অনুভব করছি। বাবা যখন তার খেচার গতি বাড়িয়ে চলেছে আমিও আমার নিজের গুদে হাত দিলাম। আমি এবার তার এই অবস্থাটা দেখতে চাইলাম কিন্তু তার গায়ে চাদর থাকায় দেখতে পারি নাই। আমি তার গোঙ্গরানি শুনে বুঝতে পারছি তার এখন বীর্য আউট হবে। আমি ভাবছি বাবা কি মায়ের কথা মনে করে খেচছে নাকি আমার কোন বন্ধুর কথা। আমার সব ন্ধুরাই চিয়ার লিডার সবার দেহই খুব সেক্সি। বাবা যদি আমার কোন বন্ধুকে চিন্তা করে হাত মেরে থাকে আমি এতে দুষের কিছু দেখছি না। বাবা যদি আমার রুমে আসতো… আমার দেখটা আমার ঝাকা দিয়ে উঠেছে আমার গুদ দিয়ে আরো রস ঝড়তে লাগল, আমি কোন শব্দ না করে আমার গুদে হাত মারলাম এবং গুদের রস বের করে শন্ত হয়ে ঘুমিয়ে গেলাম।

No comments:

Post a Comment