Monday, December 22, 2014

31st December er Upohar 2

 31st December er Upohar 2
 এগুলো নারীদের কামরস, ভোদার রাস্তা পিচ্ছিল করে রাখে যাতে পুরুষাঙ্গ সহজেই ঢুকতে পারে আর মিলন যেন সুখের হয়।

আম্মু আমাকে দাড় করিয়ে দিয়ে মা বসে আমার ধন মুখে নিল। মার উষ্ণ ঠোট আর জিহ্বার স্পর্শে আমার শরীর অবশ হয়ে আসতে চাইছিল। আমার শরীরে কাপুনি উঠে গেল। আমি আম্মুর চুল ধরে কোনমতে দাড়িয়ে রইলাম। বেশ কিছুক্ষণ আমার নুনু চেটে মা চিৎ হয়ে শুয়ে পড়ল আমার দিকে পা দিয়ে। দু পা ফাক করে আমাকে ইশারা করল তার বীর্য্যে ভেজা ভোদার দিকে।

-এবার আমারটা চেটে দে না বাপ।
-দিচ্ছি মা। (আমি ভোদার কাছে মুখ নিতেই)
-তোর খারাপ লাগবে না তো?
-নাহ, কি যে বল আম্মু, এসব কিছু করতে আমার এত ভালো লাগছে তোমাকে বলে বোঝাতে পারবো না।
-হুমমম লম্পট ছেলে কোথাকার। (আমি অনেকটা অভিমান করে)
-তুমি আমাকে লম্পট বললে কেন মা?
-মার ভোদায় মুখ দিচ্ছিস আবার লম্পট বললে রাগ করিস কেন?

আম্মু দু হাতে আমার মুখ তার ভোদায় চেপে ধরল। আমি নাক ডুবিয়ে মার ভেজা ভোদা চাটতে লাগলাম। আম্মুর বীর্য্য যতটুকু বের হয়ে আসতে লাগলো আমি সব চেটেপুটে খেতে লাগলাম। মা অদ্ভুদ আওয়াজ করে গোঙ্গাতে লাগলো। মাকে এখন পাগলির মত লাগছে, আমিও যেন কেমন বেহুশের মত আচরন করছি। আম্মু হঠাৎ করে আমাকে টান দিয়ে তার গায়ের উপর নিয়ে ফেলল। আমাকে জড়িয়ে ধরে চুমুতে লাগল আমার আমাকে জাপটে ধরে গড়াগড়ি খেতে লাগল। আমিও মার শরীরের আনন্দ নিচ্ছি। আম্মুর পুরো নগ্ন শরীরটা আমার কাছে কোল বালিশের মত মনে হচ্ছে। মা আমার গালে আর আমি তার গালে চুমু খাচ্ছি।

মা হঠাৎ আমার ঠোট মুখে নিয়ে চুষতে লাগলো। আমিও বাধ্য হয়ে তার ঠোট চুষতে লাগলাম। আমার আমার আম্মুর, দুজনেরই কোমড়ের জায়গা সম্পূর্ণ পিচ্ছিল হয়ে আছে বুঝতে পারছি। এ সময় আমাদের দুজনকে দেখলে মনে হবে যেন নেশাগ্রস্থ দুটো মানুষ। মা আমার খাড়া নুনুটা ধরে তার ভোদার মুখে বসিয়ে দিল। আমাকে ইশারায় বলল ঠেলে দিতে আমি ঠেলে দিলাম। আমার নুনু মার ভোদা দিয়ে তার গর্ভের মধ্যে ঢুকে গেল। যেন গরম তেল মাখা নরম, পিচ্ছিল রাস্তা। আমি সুখে দিশেহারা হতে লাগলাম।

মা আমাকে সামনে-পিছনে ধন টেনে টেনে ধাক্কা দিতে বলল কয়েকবার ঠাপ দিতেই আমার বীর্য্য খসে গেল। বীর্য্য খসার সময় ক্লান্তিতে আমার মাথা ঘুরে উঠলো। এমন সময় আম্মুর থাপ্পর খেয়ে মাথা ঘুরে উঠলো।

-দিলিতো আমার মজা নষ্ট করে।
-তাই বলে তুমি আমাকে থাপ্পর মারবে?
-আহা সোনাটা রাগ করে না, আমার জায়গায় তুই হলে বুঝতি উত্তেজনা বাড়ার সময় ধন বের করে ফেললে কেমন লাগে। Sorry ….
-আমি sorry মা। আমিও খুব সুখ পাচ্ছিলাম, কিন্তু কিভাবে যেন বের হয়ে গেল।
-তোকে আমি কন্ট্রোল করা শিখিয়ে দেব।

প্রথম জীবনে শরীর উত্তেজনায় ঠাসা। আম্মুর নগ্ন শরীরে চোখ বুলিয়ে আমার বাড়া দাড়াতে বেশি সময় নিল না। আম্মুর ভোদায় তখনো আমার বীর্য্য মেখে আছে। আমি আম্মুর শরীরের উপর এলাম। এবার নিজেই আম্মুর গুদের মধ্যে আমার বাড়া বসিয়ে ঠাপ দিলাম। আম্মু প্রথমে সায় দিল না। কিন্তু আমার ঠাপের চোটে সেও আর স্থির হয়ে থাকতে পারলো না। আমাকে জড়িয়ে ধরে তল ঠাপ দিতে লাগল। চোদনের চোটে আমাদের খাট নড়ে উঠে কচ কচ আওয়াজ করতে লাগর, মা গোঙ্গাতে লাগর, আমি বড় বড় শ্বাস ফেলতে লাগলাম। মার দুধের ঝাকুনি আমার উত্তেজনা বাড়াতেই থাকলো। আরেকটা শব্দ আমাকে পাগল করে ফেলল, সেটা হল মার ভোদায় ছেলের ধনের পচাৎ পচাৎ আওয়াজ।

No comments:

Post a Comment