Thursday, February 18, 2016

Mami'r gud o pod

Mami'r gud o pod

আমার মামী
স্কুলের ছুটি পরলেই প্রতি বছরের মত এবছরও গেলাম ঘুরতে মামার বাড়িতে। কিন্তু কে জানতো এই ছুটিটা স্পেশাল হয়ে যাবে। মামার বাড়িতে গরমের ছুটিতে যখন যেতাম তখন সাথে করে chodachudir golper বই কখনো কহন মুভি নিয়ে যেতাম। মামার কোনো ছেলে ছিল না। ফলে আমার সাথে সাথ দেবার লোকের অভাব ছিল। সকাল বেলা হলে খেলার মাঠে বেরিয়ে যেতাম। আর রাতের বেলায় হ্যান্ডেল মেরে কাটাতাম।
এবারে একটু অন্য রকম হয়ে যায়। মামীর একটু বর্ণনা দেয়া যাক। মামী প্রচুর ফর্সা। মাই (দুধ) গুলো হবে প্রায় ৩৭। মাই গুলো খুবই টাইট। দেখে মনে তো হত না মামা ওতে হাথ ও দিত। মামা মামীর কোনো ছেলে ছিল না। দাদু অনেকদিন আগেই মারা গেছিল আর দিদার বয়স অনেক বেসি হয়েছিল। মামা সকাল বেলা হলে কাজে বেরিয়ে যেত সেই ফিরত একেবারে রাত্তিতে। মামার মাল খাবার নেশা ছিল। মালের ঘোরে এতই ডুবে থাকতো যে ঘরে বউ আছে সেটা ভুলে যেত। মাঝে মধ্যে রাতেও বাড়ি ফিরত না। মামী এসব নিয়ে মাঝে মদ্ধেই কান্না কাটি করত। 
আগেরবারে মামর বাড়ি ঘুরতে এসে মামাকে চুদতে দেখেছিলাম। কিন্তু দেখে তো মনে হইনি মামী ওতে খুসি হয়েছিল। মামা বেশিক্ষণ চুদতে পারে নি। অল্প টাইমার মদ্ধেই মামার মাল আউট হয়ে যায়। মাই কে সেদিন বলতে সুনেছিলাম ,"কি গো তুমি আমাকে তো অনেকদিন করনি ?আজ একটু বেশিক্ষণ ধরে কর। আজও তো তুমি ঘুমিয়ে পড়ছ। 
মামা ,"খানকি মাগীর মতো কথা বলিস না। চুপচাপ শো। কাল সকালে তারাতারী উঠতে হবে।

কিন্তু আমি ওই রাতে মামীর কথা কল্পনা করে অনেকবার হ্যান্ডেল মেরেছি। ও মামীর কুলোর মত পদ মারার পরিকল্পনাটা সেদিনই করেছিলাম। মনে মধ্যে ভেবে নিয়েছিলাম একবার মামীর গুদের সাদ নিতেই হবে। যা হ্পারে হয়ে যাক। মামীর পান্টির গন্ধ ও অনেকবার নিয়েছিলাম। একটা বিশাল উগ্র মন মাতানো গন্ধ। ওটাকে নিয়ে আমার বাড়ার সাথে লেপ্টে অনেকবার বীর্যপাত করেছি। মামী যখন পুকুরে স্নান করতে যায় তখন ভেজা শ্বরীরে অনেকবার দেখেছি। এসব দেখার পড় নিজের উপর control ক রাখতে পারে। কিন্তু তবুও ধরা পড়ে লজ্জিত হবার ভয়ে আমি কিছুই করে উঠবার সাহস পেতাম না। কিন্তু সেই ঘটনাটা আমায় খুব হেল্প করলো 
সেদিন রাতে প্রতিদিনের মত খাওয়া শেষ করে আমি পানু দেখছিলাম। রাতে এমনিতে কেউ থাকে না। দিদা বুড়ি মানুষ বলে খুবই তারাতারি শুয়ে পড়ে। আর মামা মালের নেশায় কোথাও থাকে আর মামী সবার ঘরে থাকে। আমাদের টিভি দেখার ঘরটা ছিল একদম অন্যদিকে। সেখানে বড় কেউ আস্ত না। সুতরাং আমি নিশ্চিন্তে পান্ট খুলে দিয়ে হ্যান্ডেল মারছি। তখন হঠাত মামী অন্যমনস্ক হয়ে মামী ঢুকে পড়েছে, আমি কি করবো কিছুই বুঝবার আগে। আমার তখন একটা হাথ বাড়ায়  আর একটা হাথে টিভির রিমোট। মামী আমার বিশাল বড় ধন টার দিকে তাকিয়ে জীভ কামড়াচ্ছে। বলল বাবু ,"কি করছিস?" আমার ডাক নাম বাবু।
আমি বললাম,"কি কিছু নয় তো। "
মামী,"তুই কাপড় জামা খুলে ফেলেছিস। আর কিসব দেখছিস টিভিতে। "
আমি ঘাবড়ে গেলাম। বললাম ,"কেবিলে চালিয়েছে পানু ছবিটা। "
মাই হেসে বললো ,"আমার ঘুম ধরছে না রে সেজন্য তর সাথে টিভি দেখবো বলে চলে এলাম। কিন্তু এসে দেখছি তুই এসব করছিস। "
আমি বিশাল ভয় পেয়ে গেলাম ,বললাম ,"মামী কাউকে কিছু বলবে না তো। "
মামী একটু কামুক অবাজে বললো ,"একা একা দেখছিলি আমাকে ডাকলিনা। ঠিক আছে পান্ট জামা পর আর টিভি তে কি দেখছিলি আমায় ও দেখা। "
আমি বললাম ,"ওসব যে adult জিনিস।তুমি দেখবে। "
মামী,"চুপচাপ চালা। নইতও কাল সকালে সবাইকে বলে দেবো।' আমি ভয়ে ভয়ে চালালাম। 
কিন্তু মজাও হছেচিলো এটা ভেবে যে মামী আমার সাথে বসে পানু দেখছে।
আমি টিভি তে একটা ভালো দেখে পানু ভিডিও লাগালাম আর অপেক্ষা করতে থাকলাম কখন মাগীর বাই ওঠে। কিছুক্ষণের মধেই দেখলাম মাগী ছটপট করতে সুরু করেছে। আমি ভাবলাম যে ছবির প্রভাব পড়ছে। 
মাই বলে উঠলো ,"দেখ ছেলেটা কি ওসব্ভে র  মতো  মেয়েটাকে চুদছে। কিন্তু ছেলেটার বাড়া টা ছোটো ,তর মতো নয়। "
আমি তো কি বলবো কিছুই বুঝতে পারছি না। তারপরে মামী আবার বলে উঠলো,"উহঃ আমার যদি কেউ গুদ তা চেটে দিত রে অাহ্ কি মজাটাই না হতো। আমারও গুদের  বাল সব ছাটা। "
দেখি ও মা মামী কখন সায়াটা  তুলে গুদের ভিতরে হাথ দিতে শুরু করে দিয়েছে।আমি তো ভাবলাম মনে মনে এই সুযোগ ছাড়া যাবে না। যা করেই হোক আজ মাগীকে চুদবো। আমার মাথায় সইতানি বুদ্হি খেলে গেলো। আমি বাড়াটা নিয়ে হাথ মারতে থাকলাম। মামীকে দেখিয়ে দেখিয়ে। 
মামী দেখে বললো ,অনেক হয়েছে এবার টিভি বন্ধ কর। আমি বললাম কেন ভালই তো লাগছে। মামী বল্লম খালি দেখে হ্যান্ডেলই মারবি না আমাকে দিবি চুষতে। 
আমি ভাবলাম আজ তো মাগির গুদে চুলকুনি শুরু হয়ে গেছে। আজ আমার ভাগগে মামীর গুদের চোদন লেখা আছে। মামী বললো তর মামা তো একটা মালখোর কখন কোথায় মাল খেয়ে পরে থাকে কে জানে। আমার দিকে তাকায় পর্যন্ত না। তুই আজকে আমার গুদ চেটে খা। তুই যেরকম ভাবে চুদতে চায়বী আমি সেরকম ভাবে তোকে করতে দেবো। 
আমি বললাম ,"এস মামী আজ তোমার যৌবনের জ্বালা আমি মিটিয়ে দেবো। "
মামী ,"আমাকে মামী নই প্রিয়া বল খানকি মাগী বল যা খুশি বল কিন্তু আজ থেকে আমায় মামী বলবি না। তর থেকে আমি তিন চার বছরের বড় হব। "
আমি বললাম ,"আয় খানকি মাগী তোর্ গুদ আজ ছিড়ে খাব। তোকে আজ আমার রেন্ডি বানাবো। "
মামী,"ওরে আমার জোওয়ান ভাতার রে চড় আজ তুই আমায় যে ভাবে চাস। তর ওই ৯ ইঞ্চি ধনটা দিয়ে আমার গুদের ভেতর লাঙ্গল চালা "
মামী আমার পান্ট এর চান তা খুলতেই আমার সোনাটা লোপাক করে মামীর হাথে চলে এলো। মামী বললো  দেখে তো মনে হই তুই ইটা দিয়ে অনেক মাগী চুদেছিস। যেমন মত তেমন লম্বা। আমার গুদে ভালই ফিট হবে। 
আমি বললাম ,"কথা কম বল মাগী ধনটা মুখের ভিতরে নে"বলে পকট করে মুখের ভিতরে পুরো টা ঢুকিয়ে দিলাম। মামী একদম চোখ কান বন্ধ করে আমার ধন টা চুষতে লাগলো। আধঘন্টা ধরে মুখ চদ্বার পড়ে মাগীকে আড় করে বিছানায় ফেলে doggy style এ নিতে থাকলাম। যাকে বাংলায় বলে কুত্তা চোদন দিতে থাকলাম। 
মাগী চীত্কার জুড়ে দিলো জানলা কপাট বন্ধ ছিলো সুতরাং আমাদের আবাজ\এবারে যাবার সীন নেই। আমি গতি বাড়িয়ে কমিয়ে চুদতে সুরু করলাম। একঘন্টা পড় মাগির গুদে মাল ছাড়লাম। মাগী দেখলাম কেতিয়ে  পড়েছে। আমি মাগির পা ধরে টেনে গুদে মুখ লাগলাম। মামী চেচিয়ে উঠলো ,"মাগো আহ্হ্হঃ !চাট ঢাবনা চোদা উহ্হ্হঃ মাগো আমায় মেরে ফেলল হারামিটা আআআহ্হ্হ হ্হঃ। "
আমার মাথাটা গুদের সাথে চেপে ধরে আমার জীভ দিয়ে গুদ চোদাতে থাকলো। মামীর গুদের গন্ধটাই ছিল আলাদা। হালকা নোনতা মত স্বাদ ছিল। তারপর মিন দশেকের মধেই মাগী আমার মুখে জল ছেড়ে দিলো। উষ্ণ গরম জল। 
আমি এবার মামী কে বললআম আমার উপরে চড়তে। মামী বড় বড় পদ নিয়ে আমার ধনের উপরে বসে আমার কমর ধরে চোদাতে থাকলো। মাগী একেবারে কমর দুলিয়ে দুলিয়ে তালে তালে চুদতে লাগলো। আমরা দুজনেই ঘামছি। মামীর বড় বড় দুধটো লাফাছে যত মামী আমার ধনের উপরে লাফাছে। 
তারপরে মামী কে সুইয়্য়ে আবার চোদা সুরু করলাম। এভাবে প্রায় পুরো রাতি চুদলাম মাগীকে। মাগির গুদে সেদিন পাঁচবার মাল আউট করেছিলাম ,সকাল হতে মামী তার ঘরে চলে গেলো মামীর পুরো চুল ছিল এলোমেলো সিদুর ঘেঁটে গেছিল। দেখে মনে হছিলো যেন কেউ ধর্ষণ করেছে মাগীকে। 
তারপর থেকে মামীকে আমি প্রতিদিন চুদতাম যখন মামার বাড়িতে যেতাম। এভাবে অমিয়া মামার নিজের মামীকে খানকি বানিয়েছিলাম।

No comments:

Post a Comment